ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শিশুকে হত্যার পর খাটের নিচে মাটিচাপা, সৎ মা আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০০, ২৯ আগস্ট ২০২২   আপডেট: ২৩:০৩, ২৯ আগস্ট ২০২২
শিশুকে হত্যার পর খাটের নিচে মাটিচাপা, সৎ মা আটক

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৪ বছর বয়সী আহম্মদ শাহ নিখোঁজের ২ দিন পর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ আগস্ট) বিকেলে উপজেলার দরবেশপুর গ্রামের চকিদার বাড়ির শিশুর নানা মোবারক হোসেনের বসতঘর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। সৎ মা কহিনুর বেগম তাকে হত্যা করে খাটের নিচে মাটিচাপা দিয়ে রাখে বলে জানিয়েছে পুলিশ। এর আগে শিশুটি নিখোঁজ বলে প্রচার চালানো হয়। এ ঘটনায় অভিযুক্ত সৎ মা কহিনুর বেগমকে আটক করেছে পুলিশ।

নিহত আহম্মেদ শাহ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার দক্ষিণ রায়চর জিয়ানগর গ্রামের হাবীবুল্লাহ ছেলে। অভিযুক্ত কহিনুর হাবীবুল্লাহর দ্বিতীয় স্ত্রী ও রামগঞ্জের দরবেশপুর গ্রামের মোবরক হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সপ্তাহে স্বামীর বাড়ি হাজীগঞ্জ থেকে শিশুপুত্রকে নিয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জে বাবার বেড়াতে আসে কহিনুর। পারিবারিক কলহের জের ধরে কহিনুরের বাবার বসতঘরে শিশু আহম্মদকে হত্যা করে খাটের নিচে মাটিচাপা দিয়ে স্বামীর বাড়িতে চলে যায়। এরপর শিশুটি নিখোঁজ বলে প্রচারণা চালায় সৎ মা। পরে সোমবার বিকেলে শিশুটির নানার ঘরের খাটের নিচে মাটি খোঁড়া অবস্থা দেখতে পায় স্থানীয় লোকজন। পরে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পলাশ কান্তি নাথ বলেন, খবর পেয়ে মাটিচাপা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কহিনুর নামে শিশুর সৎ মাকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 
 

লিটন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়