ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নাটোরে ভুয়া অডিট অফিসারসহ ৩ জন গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৭, ৮ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২২:৩৩, ৮ সেপ্টেম্বর ২০২২
নাটোরে ভুয়া অডিট অফিসারসহ ৩ জন গ্রেপ্তার

নাটোরের গুরুদাসপুরে ভুয়া অডিট অফিসারসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে গুরুদাসপুর উপজেলার পৌরসভা কার্যালয় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নাটোরের লালপুর উপজেলার চক নাজিরপুর গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে এসএম ইউনুস আলী (৫৩), তার সহকারী একই গ্রামের মোকাদ্দেস আলীর ছেলে মো. সুমন আলী (৩২) এবং রাজশাহী নওহাটার বাঘসারা গ্রামের মো. জাফর আলীর ছেলে শামীম পারভেজ রবি (৩২)।

পৌরসভা সূত্রে জানা গেছে, গত ৩ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত গুরুদাসপুর পৌরসভায় অডিট কর্মকর্তা পরিচয়ে তিনজন ব্যক্তি আসেন। এসময় তাদের আচার-আচরণ ও ব্যবহার সন্দেহজনক মনে হয়। পরে গোপন সংবাদের মাধ্যমে জানা যায় গুরুদাসপুর পৌরসভায় কোনো অডিট টিম পাঠানো হয়নি। পরে মেয়র শাহনেওয়াজ আলী থানায় জানালে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের গ্রেপ্তার করে।

গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজ আলী বলেন, ‘অডিট কর্মকর্তা পরিচয়ে আসা ওই ব্যক্তিদের আচার-আচরণ সন্দেহজনক মনে হলে পুলিশকে জানাই। পুলিশের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা ভুয়া অডিট অফিসার বলে স্বীকার করেন।’

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বলেন, ‘ভুয়া অডিট অফিসারসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। এ বিষয়ে গুরুদাসপুর থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।’

আরিফুল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়