ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পুলিশ সেজে হ্যান্ডকাফ পড়িয়ে ব্যবসায়ীর সর্বস্ব ছিনতাই

মুন্সীগঞ্জ প্রতিনিধি    || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৭, ৯ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১০:০৬, ৯ সেপ্টেম্বর ২০২২
পুলিশ সেজে হ্যান্ডকাফ পড়িয়ে ব্যবসায়ীর সর্বস্ব ছিনতাই

মুন্সীগঞ্জ সদরে পুলিশ সেজে হ্যান্ডকাফ পড়িয়ে প্রবীর পাল (৪০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ৫০ ভরি স্বর্ণালংকার, ২ লাখ টাকা ও মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।  

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ভিটি হোগলাকান্দি গ্রামে এ ছিনতাই ঘটে। পরে হ্যান্ডকাপ পরিহিত ব্যবসায়ীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন এক অটোরিকশাচালক।

বর্তমানে ওই স্বর্ণ ব্যবসায়ী মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

প্রবীর পাল জেলা শহরের মালপাড়া এলাকার স্বর্গীয় যুগেশ পালের ছেলে। 

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুমন দেব এসব তথ্য নিশ্চিত করে জানান, জেলা সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের চড়ডুমুরিয়া বাজারে তৃষা জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকান রয়েছে প্রবীর পালের। রাতে মোটরসাইকেল চালিয়ে তিনি শহরের নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে চরকেওয়ার ইউনিয়নের ভিটি হোগলাকান্দি গ্রামের বেইলি ব্রিজের কাছে সিএনজিচালিত অটোরিকশায় থাকা পুলিশ সদস্য বেশে ৫ জন তার পথরোধ করে। এ সময় স্বর্ণ ব্যবসায়ীকে মারধর করে হাতে হ্যান্ডকাপ পড়িয়ে তার সঙ্গের হাত ব্যাগভর্তি সমুদয় স্বর্ণালংকার, নগদ টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে ওই পুলিশ সদস্যরা পালিয়ে যায়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ স্বর্ণ শিল্পালয় সংগঠনের সাধারণ সম্পাদক লক্ষণ মুখার্জি ঘটনার নিন্দা জানিয়ে বলেন, এ রকম ঘটনা অহরহ হচ্ছে। আমাদের ব্যাবসায়ীদের জীবনের কোন নিরাপত্তা নেই। পুলিশ পরিচয়ে এ রকম ঘটনা আসলে আমাদের কাছে অনেক কষ্টের। কয়েকদিন আগেও চিতলিয়া বাজারে ডাকাতির ঘটনা ঘটেছে। দুঃখের ব্যাপার আসামি ধরা পরলেও এখনও তারা তাদের খোয়া যাওয়া মালামাল উদ্ধার হয়নি। আমরা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি করি, দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক। পাশাপাশি আমাদের নিরাপত্তার দাবি জানাই। 

রতন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়