ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেমের বিয়ে, ৫ বছর পর সে স্ত্রীকেই হত্যা!

মেহেরপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ৯ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১২:১৮, ৯ সেপ্টেম্বর ২০২২
প্রেমের বিয়ে, ৫ বছর পর সে স্ত্রীকেই হত্যা!

প্রিন্স ও উর্মী (ফাইল ছবি)

মেহেরপুরের গাংনীতে প্রেমের বিয়ের ৫ বছর পর এক সন্তানের জননী হওয়া সেই স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে মাদকে আসক্ত হয়ে ওঠা স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে এ হত্যার ঘটনা ঘটেছে জানিয়েছেন নিহত গৃহবধূর বাবা গোলাম কিবরিয়া। 

বাবা গোলাম কিবরিয়া জানান, পাঁচ বছর আগে গাংনী শহরের কাথুলী মোড় বাজারপাড়ার হাশেম শাহর ছেলে আশিকুজ্জামান প্রিন্স (২৫) ভালোবেসে বিয়ে করে তার মেয়ে তাসমীম উর্মীকে (২৪)। বিবাহিত জীবনে তাদের সংসারে এক বছরে এক পুত্র সন্তান রয়েছে। প্রিন্স গাংনী শহরের একজন হার্ডওয়ার ব্যবসায়ী। সম্প্রতি প্রিন্স মাদক সেবন করে মাতাল হয়ে বাড়ি ফেরে। ঘটনার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রিন্স তার স্ত্রী উর্মীকে শ্বাসরোধ করে হত্যা করে।  ওই রাতেই উর্মীকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

বাবার দাবি, উর্মীকে শ্বাসরোধ করে হত্যা করে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার চালাচ্ছে প্রিন্স। 

এদিকে উর্মীর লাশ হেফাজতে নিয়েছে গাংনী থানা পুলিশ।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, নিহত উর্মীর বাবার অভিযোগের প্রেক্ষিতে রাতেই লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ও গলায় আঘাতে চিহ্ন আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে উর্মীকে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর হত্যা না আত্মহত্যা তা জানা যাবে এবং পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মহাসিন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়