ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উন্নয়ন চাইলে জনগণ আ.লীগকে ক্ষমতায় আনবে : শাজাহান খান

লক্ষ্মীপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০১, ১২ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২২:১৭, ১২ সেপ্টেম্বর ২০২২
উন্নয়ন চাইলে জনগণ আ.লীগকে ক্ষমতায় আনবে : শাজাহান খান

বক্তব্য রাখছেন শাজাহান খান এমপি

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মো. শাজাহান খান এমপি বিএনপি ও জামায়াতে ইসলামীর সমালোচনা করে বলেছেন, ‘নির্বাচনের মধ্য দিয়ে এ সরকার ক্ষমতায় এসেছে। বাংলার জনগণ যদি উন্নয়ন চায়, স্বাধীনতা বিরোধীদের বিচার চায়, বিশ্বের দরবারে উন্নত রাষ্ট্র হিসেবে দেশকে দেখতে চায়, তাহলে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনবে।’

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র সকল মুজিব সৈনিকদের ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে বলে মন্তব্য করেন তিনি।

আওয়ামীলীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, ‘কেউ কেউ বলেন, তিন দিনের মধ্যে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করা হবে। কিন্তু আওয়ামীলীগ সঙ্কট-সংগ্রামের মধ্য দিয়ে প্রতিষ্ঠিত হওয়া দল। এর শিকড় অনেক গভীরে, ইচ্ছা করলেই উপড়ে ফেলা যাবে না।’

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির ছাত্র সংবর্ধনা অনুষ্ঠানে প্রথান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি। সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে শহরের বালিকা বিদ্যা নিকেতন স্কুল মাঠে সংবর্ধনার আয়োজন করে সদর থানা, পৌর ও সরকারি কলেজ ছাত্রলীগ।

অনুষ্ঠানে সদর থানা ছাত্রলীগের সভাপতি তারেক মাহমুদ সভাপতিত্ব করেন। এ সময় আরও বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, সভাপতি গোলাম ফারুক পিঙ্কু, জেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া প্রমুখ।

উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল হুদা পাটওয়ারী, সাবেক ছাত্রনেতা জাকির হোসেন ভূইয়া আজাদ, রাসেল মাহমুদ মান্না প্রমুখ। 
 

লিটন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়