ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দেড় ঘণ্টার আগুনে ২ কোটি টাকার ক্ষতি 

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ১৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৩:১৫, ১৪ সেপ্টেম্বর ২০২২
দেড় ঘণ্টার আগুনে ২ কোটি টাকার ক্ষতি 

সাভারে জামসিং এলাকায় একটি ফোমের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন গোডাউনটির মালিক।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৮ টা ১৫ মিনিটের দিকে এ আগুন লাগার ঘটনা ঘটে। 

স্থানীয় লোকজন জানান, সকালে জামসিং নবীর মার্কেট এলাকার 'মেটেল মেট্রেজেন ফোম' নামের একটি ফোমের গোডাউনে আগুন লাগে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে সকাল ৯টা ৩৯ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।’ 

গোডাউনটির মালিক আবুল বাশার হাউলাদার বলেন,গোডাউনে দুইজন লোক থাকতো। ধোঁয়ার গন্ধে তাদের ঘুম ভেঙ্গে। পরে তারা আমাদের বিষয়টি জানালে আমারা ফায়ার সার্ভিসকে খবর দেই। ফায়ার সার্ভিস আগুন নেভায়। আমার লোকজনের কোনো ক্ষতি হয়নি। কিন্তু আমার প্রায় দুই কোটি টাকার মতো মালামাল আগুনে পুড়ে গেছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন স্থানীয় বাসিন্দা বলেন, এই গোডাউনটি ফোম তৈরির কারখনা হিসেবেও ব্যবহার হতো। এই কারখানার কোনো লাইসেন্স, পৌরসভার কোনো সনদ, ফায়ার সার্ভিসের সনদ নেই। এটি একটি অবৈধ কারখানা।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নরুল ইসলাম বলেন, আগুনের তীব্রতা অনেক বেশি থাকায় তা নিয়ন্ত্রণে আনতে সময় লেগেছে। কিভাবে আগুন লেগেছে তা তদন্ত করে দেখা হবে।

সাব্বির/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়