ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নোয়াখালীতে ৭ জুয়াড়ি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ১৬ সেপ্টেম্বর ২০২২  
নোয়াখালীতে ৭ জুয়াড়ি গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত জুয়াড়িরা

নোয়াখালীর সদর উপজেলা থেকে সাত জুয়াড়িকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার বিভিন্ন সরজ্ঞাম ও নগদ ৬ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে আসামিদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে, বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে নোয়াখালী ইউনিয়নের মৌজা গ্রামের ঠক্কর এলাকার নির্মাণাধীন একটি কটেজ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ইউনিয়নের আবুল হাশেমের ছেলে আবদুল জলিল (৪২), মৃত এমলাক হোসেনের ছেলে আলমগীর হোসেন (৪০), মো. খোকনের ছেলে আবদুর রশিদ (৩০), মৃত সফি উল্যাহর ছেলে সুমন (৩৫), মৃত মফিজ উল্যাহর ছেলে আবদুল করিম (৫০), তিরানব্বই শল্যা গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে মো. তাজুল ইসলাম (৩০) ও আবদুল্যাহপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. মামুন (৩৫)।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে জুয়াড়িদের গ্রেপ্তার করে। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা করা হয়েছে। শুক্রবার আসামিদের আদালতে সোপর্দ করা হয়।’

মওলা সুজন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়