ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪১৪

চাঁদা না দেওয়ায় অটোরিকশায় আগুন

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫০, ১৬ সেপ্টেম্বর ২০২২  
চাঁদা না দেওয়ায় অটোরিকশায় আগুন

মাসিক চাঁদা না দেওয়ার অভিযোগে রাঙামাটির আসামবস্থী-কাপ্তাই সড়কে একটি সিএনজিচালিত অটোরিকশা পুড়িয়ে দিয়েছে পাহাড়ি আঞ্চলিক দলের সদস্যরা।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে রাঙামাটি সদর উপজেলার জীবতলী ইউনিয়নের আগরবাগান এলাকায় এ ঘটনা ঘটে। সিনিয়র স্টেশন অফিসার শাহাদাত হোসেনের নেতৃত্বে কাপ্তাই ফায়ার সার্ভিসের কর্মীরা সাড়ে ১১টার দিকে অটোরিকশার আগুন নেভান।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহীনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সেনাবাহিনীর কাপ্তাই ৭ আরই ব্যাটালিয়নের টহল দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুড়ে যাওয়া অটোরিকশার চালক রাঙামাটির তবলছড়ি মসজিদ কলোনির বাসিন্দা মো. কামাল হোসেন। মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘জেএসএসের (মূল দল) ৪-৫ জন সশস্ত্র কর্মী সড়কে আমার অটোরিকশা থামায়। মাসিক চাঁদার টোকেন আছে কি না, তা জিজ্ঞেস করে তারা। চাঁদা না পেয়ে আমাকে গুলি করতে চায়। আমি জীবন বাঁচাতে তাদের কাছে অনুরোধ জানাই। তাদেরকে ১ হাজার টাকা দিতে চাইলেও তারা তা না নিয়ে অটোরিকশায় আগুন লাগিয়ে চলে যায়। এ সময় অটোরিকশায় দুজন যাত্রী ছিল।’

এ বিষয়ে থানায় অভিযোগ করেছেন কি না, জানতে চাইলে কামাল হোসেন বলেন, ‘বিষয়টি রাঙামাটি জেলা অটোরিকশা চালক সমিতির নেতাদের জানিয়েছি।’

কাপ্তাই নতুনবাজার সিএনজি অটোরিকশা চালক সমিতির সভাপতি আবু বক্কর ছিদ্দিক জানিয়েছেন, এ বিষয়ে রাঙামাটি জেলা সিএনজি চালক সমিতিতে অভিযোগ দায়েরের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বিজয়/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়