ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মাটির ঘরের দেয়াল ধসে যুবকের মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ১৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১২:৪৫, ১৭ সেপ্টেম্বর ২০২২
মাটির ঘরের দেয়াল ধসে যুবকের মৃত্যু 

গাজীপুরের কাপাসিয়ায় মাটির ঘরের দেয়াল ধসে মো. নাঈম হোসেন (২৯) নামে যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার ভাই।

 শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে  উপজেলার দিঘধা গ্রামে এ ঘটনা ঘটে।  

মারা যাওয়া নাঈমের বাবার নাম মো. সিদ্দিকুর রহমান। আহত  ছোট ভাইয়ের নাম মো. নাদিম। নাঈম বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন।  

স্থানীয় সূত্রে জানা গেছে,  সিদ্দিকুর রহমানের বাড়ি উপজেলার দিঘধা গ্রামের কাচারি মোড়ে। তার দুটি মাটির ঘর রয়েছে। এর একটিতে স্ত্রীকে নিয়ে থাকেন সিদ্দিকুর অন্যঘরে থাকেন তাঁর দুই ছেলে নাঈম ও নাদিম। প্রতিদিনের মতো কাজ শেষে রাত ১১ টার দিকে নাঈম ও নাদিম ঘুমাতে যান। রাত ১২টার দিকে হঠাৎ করেই বিকট শব্দে ধসে পড়ে ঘরের দেয়াল। এ সময় মাটির একটি বড় খন্ডের নিচে চাপা পড়েন নাঈম। পরে স্থানীয় লোকজন  নাদিমকে উদ্ধার করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে নাঈমকে উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সাবেদ আলী খান বলেন, আমরা রাত ১২টা ১৫ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। আমরা বড় একটি মাটির খন্ডের নিচ থেকে নাঈমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

রফিক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়