ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

স্ত্রীর অশ্লীল ছবি পোস্ট, সাবেক স্বামী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩১, ১৮ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১২:১৮, ১৮ সেপ্টেম্বর ২০২২
স্ত্রীর অশ্লীল ছবি পোস্ট, সাবেক স্বামী গ্রেপ্তার

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক স্ত্রীর অশ্লীল ছবি পোস্ট করে ২০ লাখ টাকা দাবির অভিযোগে ওসমান গনি (২৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি স্মার্টফোন জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ওসমান কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার দৌলখাড় ইউনিয়নের কেকৈয়া মুন্সি বাড়ির নাজির আহম্মেদের ছেলে।

থানায় দায়েরকৃত মামলা থেকে জানা গেছে, ৬ বছর আগে নোয়াখালীর সেনবাগ উপজেলায় বিয়ে করেন ওসমান। বিয়ের পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ওসমান তার স্ত্রীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছিলেন। এ ঘটনায় চলতি বছরের ২১ জুলাই ওসমানকে তালাকনামা পাঠান তার স্ত্রী। তালাকের বিষয়টি জানতে পেরে মোবাইল ফোনে ও বিভিন্ন মাধ্যমে স্ত্রীকে প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি দেখাতে শুরু করেন ওসমান। বিষয়টি ওসমানের মা এবং ভাইকে একাধিকবার জানালেও তারা এ বিষয়ে কোনো ব্যবস্থা নেয়নি। বরং ওসমান এতে আরও ক্ষিপ্ত হয়ে স্ত্রীর নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া অ্যাকাউন্ট খোলেন। পরে সেখানে নিজের সাবেক স্ত্রীর অশ্লীল ছবি পোস্ট করতে থাকেন। একই সঙ্গে স্ত্রী ও তার পরিবারের কাছে ২০ লাখ টাকা দাবি করেন। এ ঘটনায় ভুক্তভোগী নারী শনিবার (১৭ সেপ্টেম্বর) সেনবাগ থানায় ওসমান গনি, তার বড় ভাই আলাউদ্দিন ও মা ছালেহা বেগমকে আসামি করে একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ওসমানকে গ্রেপ্তার করে। 

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে ওসমানকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। রোববার (১৮ সেপ্টেম্বর) গ্রেপ্তারকৃতকে আদালতে সোপর্দ করা হবে।’

মওলা সুজন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়