ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাসায় ডেকে এনে দাদাকে হত্যার পর দম্পতি পলাতক

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ১৯ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৭:৪৯, ১৯ সেপ্টেম্বর ২০২২
বাসায় ডেকে এনে দাদাকে হত্যার পর দম্পতি পলাতক

ঢাকার সাভারে বাসায় ডেকে নিয়ে মধ্যবয়স্ক এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে এক দম্পতির বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত দম্পতি পলাতক বলে জানিয়েছে পুলিশ।

রোববার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর আরইবি রোড এলাকার আসলাম মন্ডলের বাড়ির কক্ষ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

আসলাম মন্ডল জানান, তিন-চার মাস আগে দম্পতি পরিচয়ে তার বাড়ির একটি কক্ষ ভাড়া নেয় সবুজ ও জেসমিন। সবুজ রাজমিস্ত্রীর কাজ করলেও জেসমিন গৃহিণী ছিল। শনিবার রাতে জেসমিন তার দাদাশ্বশুড় বাসায় বেড়াতে আসবেন বলে জানান। এরপর সন্ধ্যার দিকে ঘর তালাবদ্ধ দেখে সন্দেহ হয় তাদের। পরে দরজা ভেঙে ভিতরে বিছানার উপর অজ্ঞাত মধ্যবয়স্ক ওই ব্যক্তির নিথর দেহ দেখতে পান তারা। এরপর খবর পেয়ে পুলিশ রাতে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
তবে ভাড়াটিয়ার তথ্য ফরম ও পরিচয়পত্র কেন সংগ্রহে রাখেননি এমন প্রশ্নে ভুল স্বীকার করেন আসলাম মন্ডল।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক মিলন ফকির বলেন, মধ্যবয়স্ক ওই ব্যক্তিকে ওড়না দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে তার পরিচয় মেলেনি। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে অজ্ঞাত ওই ব্যক্তিকে এখানে ডেকে এনে হত্যার পর পালিয়েছে ওই দম্পতি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 
 

সাব্বির/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়