ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নোয়াখালীতে ভিজিএফের দুই ট্রাক চালসহ আটক ৩

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ২০ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১১:০৫, ২০ সেপ্টেম্বর ২০২২
নোয়াখালীতে ভিজিএফের দুই ট্রাক চালসহ আটক ৩

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ভিজিএফের চাল ভর্তি দুটি ট্রাকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন ট্রাকচালক পালিয়ে গেছে।   

আটকরা হলেন সুবর্ণচর উপজেলার চর আমান উল্যাহ এলাকার আবুল খায়েরের ছেলে ট্রাকচালক মো.শামীম (৩২), চর জুবলি গ্রামের আব্দুস সোবহানের ছেলে জব্দকৃত চালের মালিক দাবিদার মো. মনির (২৮) ও চর মজিদ গ্রামের আব্দুল হালিমের ছেলে ট্রাকচালক মো.ওসমান (১৯)।  

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে দুই ট্রাক চাল আটকের সত্যতা নিশ্চিত করেন চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাস। 

এর আগে, সোমবার রাত দেড়টার দিকে উপজেলার ২ নং চরবাটা ইউনিয়নের তোতার বাজার ও ৭ নং পূর্ব চরবাটা ইউনিয়নের মঞ্জু চেয়ারম্যান বাজার থেকে ভিজিএফের চাল ভর্তি দুটি ট্রাকসহ তাদের আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর থেকে বিক্রির উদ্দেশ্যে তোতা বাজার ও মঞ্জু চেয়ারম্যান বাজার ঘাটে ট্রলারযোগে ভিজিএফের চালগুলো আনা হয়। পরে ঘাটের পাশে খালি জায়গা থেকে পাচার করতে ট্রাকে উঠানোর সময় স্থানীয়দের সন্দেহ হয়। পরে চৌকিদারের মাধ্যমে থানা পুলিশকে খবর দিলে ট্রাক এবং আলামতসহ পরিবহন কাজে নিয়োজিত ব্যক্তিদের আটক করে থানায় নিয়ে যায়। এসময় পুলিশের অভিযান টের পেয়ে ট্রাকের এক চালক পালিয়ে যায়। 

ওসি দেব প্রিয় দাস বলেন, চালের পরিমাণ এখনো হিসাব করা হয়নি। চালগুলো ভিজিএফের চাল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সুজন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়