ঢাকা     বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯ ||  ১২ জমাদিউল আউয়াল ১৪১৪

খুলনায় কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৪, ২০ সেপ্টেম্বর ২০২২  
খুলনায় কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ৩

গ্রেপ্তারকৃত তিন ধর্ষক

খুলনায় বন্ধুকে বেঁধে রেখে তার বন্ধবী এক কিশারীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের আদালতে পাঠানো হয়েছে। এদিকে ধর্ষণের শিকার ওই কিশোরীকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত সোমবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে নগরীর খালিশপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

গ্রেপ্তারকৃত যুবকরা হলেন- পাবলা সবুজ সংঘ মাঠ এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে মো. মেজবাহ উদ্দীন, একই এলাকার মো. সুজন মোল্লার ছেলে মো. ইমন মোল্লা ও পাবলা বৈরাগীপাড়া এলাকার মো. মাহারাজ চৌকিদারের ছেলে মো. শিমুল চৌকিদার।

খালিশপুর থানা পুলিশ জানায়, সোমবার সকালে বন্ধু মারুফের সঙ্গে ঘুরতে যান ওই কিশোরী। এসময় মারুফ তার বন্ধু ও ফুফাতো ভাই মেজবাহকে ফোন দেন। মারুফ ওই কিশোরীকে নিয়ে সকাল ১১টার দিকে ইজিবাইকে করে দৌলতপুরের পাবলা সবুজ সংঘ মাঠের দিকে যান। তখন মেজবাহ তার অপর দু’বন্ধু জয়নাল ও শিমুলকে সঙ্গে নিয়ে ইজিবাইকে খালিশপুরের একটি বাড়িতে যায়। এ সময় মারুফের কাছে মেজবাহ টাকা দাবি করেন। এক পর্যায়ে আসামিরা মারুফকে বেঁধে রেখে ওই কিশোরীকে ধর্ষণ করেন। পরে মারুফ ও ভুক্তভোগী কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে চলে যেতে বলে আসামিরা। মারুফ ৯৯৯-এ ফোন করে পুলিশকে বিষয়টি জানায়।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর বলেন, ‘আসামি মেজবাহ মারুফের বন্ধু ও ফুফাতো ভাই। মেয়েটির বাবা থানায় অভিযোগ করলে আসামি তিনজনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তিনজনই ধর্ষণের কথা স্বীকার করেছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

নূরুজ্জামান/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়