ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মাগুরায় সহকারী ভূমি কর্মকর্তা গ্রেফতার

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৩, ২০ সেপ্টেম্বর ২০২২  
মাগুরায় সহকারী ভূমি কর্মকর্তা গ্রেফতার

সহকারী ভূমি কর্মকর্তা সাইফুজ্জামান ওরফে সাইফুল

মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশাবাড়িয়া ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা সাইফুজ্জামান ওরফে সাইফুলকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার রাজাপুর ইউনিয়নের রাজপাট গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

সাইফুল ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা, লুট, বিস্ফোরক দ্রব্য আইনের মামলার এজাহারভুক্ত আসামি। তিনি বিনোদপুরের রইচ বিশ্বাসের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৬ সেপ্টেম্বর উপজেলার বিনোদপুর বিকে মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আন্তঃজেলা স্কুল ফুটবল খেলা কেন্দ্র করে বিনোদপুর ও ঘুল্লিয়া গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এই ঘটনার জেরে বিনোদপুর বাজারের কয়েকটি ব্যবসাপ্রতিষ্ঠানে ভাংচুর, লুটপাট করা হয়। এই ঘটনায় ৪৭ লাখ ৫৫ হাজার টাকার চুরি ও ২ লাখ ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে উল্লেখ করে ৬১ জনের নামে মামলা হয়।

পুলিশ জানায়, সাইফুল মামলার ১৩নং আসামি। বিস্ফোরক দ্রব্যসহ আসামিদের বিরুদ্ধে বেশ কয়েকটি অপরাধের অভিযোগ রয়েছে। সাইফুল ঘটনার পর পলাতক ছিলেন।

তবে সাইফুলের পরিবারের দাবি, গ্রাম্য দলাদলি ও বিরোধের জেরে তাকে আসামি করা হয়েছে। তিনি ঘটনার সঙ্গে জড়িত নন।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিত কুমার রায় জানান, এ ঘটনায় গ্রেফতার তিনজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।
 

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়