ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বঙ্গবন্ধুর সমাধিতে গৃহায়ণ-গণপূর্ত মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ২৩ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৮:০৭, ২৩ সেপ্টেম্বর ২০২২
বঙ্গবন্ধুর সমাধিতে গৃহায়ণ-গণপূর্ত মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে সূরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।

এ সময় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. আশরাফুল ইসলাম বাবুল, মো. হামিদুর রহমান খান, শাকিলা জেরিন আহমেদ, যুগ্ম সচিব মো. মাহমুদুর রহমান হাবিব, উপ-সচিব মুহাম্মদ ইকবাল হুসাইন, মুহাম্মদ মোজাম্মেল হোসেন খান, গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ শহিদুল ইসলাম, গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মো. আবু হানিফ মিয়া, গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মশিউর রহমান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলামসহ গণপূর্ত জোন, সার্কেল ও বিভাগের প্রকৌশলীরা ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাদল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়