ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

সাজেদা চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় দোয়া

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১০, ২৪ সেপ্টেম্বর ২০২২  
সাজেদা চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় দোয়া

সাজেদা চৌধুরী

সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরী বিদ্রেহী আত্মার মাগফিরাত কামনা করে ফরিদপুরের সালথায় দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৫টায় উপজেলা পরিষদ মাল্টিপারপাস হলরুমে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সালথা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.  তাছলিমা আকতারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছেলে রাজনীতিক ও কৃষি গবেষক শাহদাব আকবর চৌধুরী লাবু ও তার সহধর্মিণী শাহানাজ খান।

এ সময় আরো উপস্থিত ছিলেন সালথা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রুপা বেগম, ভাইস চেয়ারম্যান আছাদ মাতুব্বর, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য শফি উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, প্রবীণ আওয়ামীলীগ নেতা ইমামুল হাসান তারা মিয়া প্রমুখ।

দোয়া মাহফিলে বক্তারা সৈয়দা সাজেদা চৌধুরী বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করেন। সাজেদা চৌধুরী মৃত্যু পর্যন্ত জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ছিলেন। তিনি গত ১১ সেপ্টেম্বর ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ইন্তেকাল করেন।

নিরব/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়