ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

নৌকাকৃতি বাতিতে আলোকিত মসিকের ৩ ওয়ার্ডের সড়ক

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২২, ২৪ সেপ্টেম্বর ২০২২  
নৌকাকৃতি বাতিতে আলোকিত মসিকের ৩ ওয়ার্ডের সড়ক

আধুনিক লাইট এমিটিং ডায়োড (এলইডি) দিয়ে তৈরি করা হয়েছে দৃষ্টিনন্দন নৌকাকৃতির বাতি। সেই বাতির আলোয় আলোকিত করা হয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) তিনটি ওয়ার্ড। নতুন সড়কবাতিতে সড়কসমূহ হয়ে উঠেছে আরও আলোকিত, নিরাপদ ও দৃষ্টিনন্দন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যার পর নগরী ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের প্রতিটি সড়কে পোলসহ আধুনিক এলইডি সড়কবাতির উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, নাগরিক স্বাচ্ছন্দ ও নিরাপত্তা নিশ্চিতে এবং শতভাগ আলোকিতকরণের লক্ষ্যে আমরা কাজ করছ। পর্যাক্রমে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার বাকি সড়ক গুলোও ধীরে ধীরে এমন বাতি স্থাপন করা হবে।

মেয়র আরও বলেন, ‘ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডে সড়কবাতি স্থাপনে ৪৯ কোটি টাকার প্রকল্পের আওতায় সিটি কর্পোরেশন জুড়ে ৬ হাজার ৬৭৩ টি পোলসহ সড়কবাতি স্থাপনের কাজ প্রায় শেষ পর্যায়ে। এ বছরের মধ্যে এসব সড়কবাতি নগরকে আলোকিত করবে।

উদ্বোধনকালে প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্যানেল মেয়র ০১ আসিফ হোসেন ডন, ০৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, ০৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ফারুক হাসান, ০৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শীতল সরকার, ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর হামিদা পারভীন ও এ প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ জিল্লুর রহমান সহ আরও অনেকে।

মিলন/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়