ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিরাজগঞ্জে গাঁজা-ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ২৬ সেপ্টেম্বর ২০২২  
সিরাজগঞ্জে গাঁজা-ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৪

ঢাকা-রাজশাহী মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা ও সদর উপজেলার সয়দাবাদ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৬১ কেজি গাঁজা ও ৪৭ বোতল ফেন্সিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। এসময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি মাহিন্দ্রা পিকআপ জব্দ করা হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১২ এর মেজর (মিডিয়া অফিসার) এম. রিফাত-বিন-আসাদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁদপুর জেলার চিকনাগুল কোহাইগড় গ্রামের আবুল বাসারের ছেলে তামিম ইকবাল নাসির (২২), এই জেলার চিকনাগুল কোহাইগড় গ্রামের আব্দুল হক পাটোয়ারির ছেলে রাকিব হোসেন (৩০), সিলেট জেলার আমলসিধ গ্রামের মৃত মিজানুর রহমান চৌধুরীর ছেলে ফকর চৌধুরী (৪২) ও ঠাকুরগাঁও জেলার উত্তর গাঁও গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে জাকির হোসেন (৩২)।

মেজর রিফাত-বিন-আসাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে রাজশাহীগামী একটি মাহিন্দ্রা পিকআপ জব্দ করা হয়। এসময় পিকআপটি থেকে ৬১ কেজি গাঁজা উদ্ধার হয়। এ ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করা হয়। একই সময় সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪৭ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ একজনকে আটক করে র‌্যাব। গ্রেপ্তারকৃতদের মামলা দায়েরের পর সলঙ্গা ও সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

অদিত্য/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়