ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুষ্টিয়ায় হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন 

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ২৭ সেপ্টেম্বর ২০২২  
কুষ্টিয়ায় হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন 

কুষ্টিয়ার ভেড়ামারা থানায় দায়ের করা একটি হত্যা মামলার রায়ে আনোয়ার হোসেন (২৮) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড এবং কনক (২১) ও রফিক (৩৭) নামে দুইজনকে বিভিন্ন মেয়াদে সাজা এবং অর্থদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় কুষ্টিয়ার বিশেষ দায়রা জজ আদালতের বিচারক তাজুল ইসলাম মো. আশরাফুল ইসলাম এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আনোয়ার হোসেন ভেড়ামারা উপজেলার ফকিরাবাদ গ্রামের ফারুক হোসেনের ছেলে। বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত কনক তার ভাই ও রফিক একই এলাকার ঘরি উদ্দিনের ছেলে।

রায় প্রদানকালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আনোয়ার হোসেন আদালতে অনুপস্থিত ছিলেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১০ সালের ১৯ মে জমিজমা মাপ নিয়ে দ্বন্দ্বে ফকিরাবাদ এলাকার রজব আলীকে উপর্যুপরি কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। এতে তাৎক্ষনিক তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই ইদবার মন্ডল ৬ জনের নাম উল্লেখ করে ভেড়ামারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২০১০ সালের ২৭ ডিসেম্বর ৬ জনের বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে চার্জশিট দাখিল করেন ভেড়ামারা থানার উপপুলিশ পরিদর্শক শওকত আলী।  পরে আসামিদের সাক্ষ্য গ্রহণ এবং দীর্ঘ বিচার কার্য শেষে মঙ্গলবার রায়ের দিন ধার্য করেন বিজ্ঞ আদালত।

কাঞ্চন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়