ঢাকা     শনিবার   ১০ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৯

দুই কর্মচারীকে মারধরের অভিযোগ ওঠা এসিল‌্যান্ড বদলি

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ২৮ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২০:৩১, ২৮ সেপ্টেম্বর ২০২২
দুই কর্মচারীকে মারধরের অভিযোগ ওঠা এসিল‌্যান্ড বদলি

টাঙ্গাইলের ভুঞাপুরে নামজারি সংক্রান্ত কাজে অনিয়মে জড়িত দুই কর্মচারী‌কে মারধরের অভি‌যোগ ওঠা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত‌কে বদলি করা হ‌য়ে‌ছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। রাইজিংবিডিকে বদলির বিষয়টি নিশ্চিত করেছেন অমিত দত্ত নিজেই।

জানা গেছে, উপজেলায় ৪৭ জনের নামজারির বিষয়ে অনিয়মের অভিযোগ ওঠে অফিসের সার্টিফিকেট পেশকার মমিনুল ইসলাম ও ডাটা এন্ট্রি অপারেটর খায়রুলের বিরুদ্ধে। তবে খায়রুল অফিসের কোনও নিয়োগকৃত কর্মচারী নন।

তাদের বিরুদ্ধে টাকা নিয়ে অনিয়মের মাধ্যমে নামজারি করার অভিযোগ পাওয়ায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য ঊর্ধ্বতন কর্মকর্তা বরাবর লিখিত পাঠান।

পরে ঊর্ধ্বতন কর্মকর্তার আদেশে সার্টিফিকেট পেশকার মমিনুলকে কারণ দর্শানোর নোটিশ দেন এসিল্যান্ড। এদিকে এই ঘটনায় সোমবার দুপুরে অফিসে দুই কর্মচারীকে ডেকে বকাঝকা করেন এসিল্যান্ড অমিত দত্ত।

এদি‌কে ৪৭ জনের নামজা‌রি সংক্রান্ত অনিয়মের ঘটনায় ভুঞাপুর উপজেলা ভূমি কার্যালয়ের সার্টিফিকেট পেশকার ম‌মিনুল ইসলাম‌কে জেলা প্রশাসকের কার্যালয়ে সংযুক্ত করা হ‌য়ে‌ছে।

কাওছার/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়