ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এসএসসির প্রশ্নপত্র ফাঁস, প্রধান শিক্ষক রিমান্ডে

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ২৯ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৩:৩৯, ২৯ সেপ্টেম্বর ২০২২
এসএসসির প্রশ্নপত্র ফাঁস, প্রধান শিক্ষক রিমান্ডে

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মো. লুৎফর রহমানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তিনি এই মামলার প্রধান আসামি। 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সুমন আলী শুনানি শেষে এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা আজহার আলী আসামি লুৎফর রহমানের তিন দিনের রিমান্ড চাইলে আদালত তা মঞ্জুর করেন। এছাড়া, বাকি পাঁচ আসামির মধ্যে দুই আসামির রিমান্ড আবেদন করলে আদালত ২ অক্টোবর শুনানির দিন ধার্য করেন। 

এ মামলার আসামিরা হলেন, কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান, সহকারী শিক্ষক আমিনুল ইসলাম রাসেল, জোবায়ের হোসেন, সোহেল রানা, হামিদুর রহমান, অফিস সহায়ক সুজন মিয়া। মামলার এজাহারভুক্ত আসামি অফিস সহকারী আবু হানিফ পলাতক রয়েছেন।

গত ২০ সেপ্টেম্বর প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ১০ থেকে ১২ জনের নামের মামলা করেন নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ট্যাগ কর্মকর্তা ও উপজেলা মৎস্য কর্মকর্তা আদম মালিক চৌধুরী। 

এ ঘটনায় গণিত, পদার্থ, রসায়ন ও কৃষি বিজ্ঞানের পরীক্ষা স্থগিত ও উচ্চতর গণিত এবং জীব বিজ্ঞানের প্রশ্নপত্র পরিবর্তন করে পরীক্ষা গ্রহণ করা হয়েছে।

বাদশাহ্ সৈকত/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়