গৌরবময় বিজয়ের মাস

ঢাকা     সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

ময়মনসিংহ ৮ নারী ফুটবলারকে সংবর্ধনা দিলো পুলিশ

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২  
ময়মনসিংহ ৮ নারী ফুটবলারকে সংবর্ধনা দিলো পুলিশ

নারী ফুটবল দলের খেলোয়াড়দের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ ‍তুলে দেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

ময়মনসিংহে পুলিশের রেঞ্জ ডিআইজির উদ্যোগে সাফ জয়ী কলসিন্দুরের আট নারী ফুটবলার, পরিবারের সদস্য ও তাদের গড়ে তোলার পেছনের কারিগরদের সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময় খেলোয়াড়দের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেওয়া হয়। 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে পুলিশ লাইন্স ড্রীল সেট অডিটরিয়ামে এই সংবর্ধনা প্রদান করা হয়। 

এর আগে নগরীর টাউন হল মোড় থেকে নারী ফুটবলারদের ঘোড়ার গাড়ি করে বাদ্য বাজিয়ে জেলা পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়। 

জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁইয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

এছাড়া অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাজ্জাদ জাহান চৌধুরী শাহিন, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এ এম দেলোয়ার হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মাসুদ রানা আহম্মেদ, কলসিন্দুর নারী ফুটবলের টিম ম্যানেজার মালা রাণী সরকার প্রমুখ। 

সংবর্ধনা পাওয়া কলসিন্দুরের আট নারী খেলোয়াড় হলেন- তহুরা, সানজিদা, শিউলি আজিম, মারজিয়া, সাজেদা, শামসুন্নাহার সিনিয়র, মারিয়া মান্দা ও শামসুন্নাহার জুনিয়র। 

সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিক্রিয়া জানাতে নারী ফুটবলার সানজিদা বলেন, ‘আমাদের অর্জনে দেশবাসী অনেক খুশি হয়েছে। আমাদের সবাই অভিনন্দন জানাচ্ছে। আমাদেরও খুব ভালো লাগছে। ভবিষ্যতেও দেশবাসী আমাদের পাশে থাকবে, ফুটবলকে সাপোর্ট করবে তাহলেই আমরা আগামী দিনগুলোতে আরো ভালো করতে পারবো। আমাদের পাশে থেকে আমাদের উৎসাহ দেওয়ার জন্য সবার প্রতি আমরা কৃতজ্ঞ।’ 

ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেন, ‘নারীদের উন্নয়নের আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। বাংলাদেশের নারী জাগরণের অগ্রগতি প্রধানমন্ত্রীর হাত ধরেই শুরু হয়েছে। নারী ফুটবলারদের আজকের এই অর্জন প্রধানমন্ত্রীর উদ্যোগ বেগম ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টের মাধ্যমেই হয়েছে। এই কৃতি ফুটবলারদের পাশে পুলিশ সব সময় থাকবে এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেবে।’ 

এদিকে আজ (শুক্রবার) বিকেলে এই আট নারী ফুটবলারদের তারাকান্দা উপজেলা প্রশাসনের পক্ষ সংবর্ধনা দেওয়ার কথা রয়েছে।

মিলন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়