ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নাটোরের নলডাঙ্গার নতুন ইউএনও রোজিনা আক্তার

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ৩০ সেপ্টেম্বর ২০২২  
নাটোরের নলডাঙ্গার নতুন ইউএনও রোজিনা আক্তার

নাটোরের নলডাঙ্গা উপজেলায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সহকারী সচিব রোজিনা আক্তার। সদ্য বিদায়ী ইউএনও সুখময় সরকারের বদলির পর তার স্থলে যোগদান করলেন তিনি।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) কর্মস্থলে যোগদান করার পর সদ্য বিদায়ী ইউএনও সুখময় সরকার তাকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন। এ সময় সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রোজিনা আক্তার ৩৩তম বিসিএস ক্যাডারের সদস্য। তার বাড়ি সাতক্ষীরার সদর উপজেলার পরানদহ গ্রামে।

রোজিনা আক্তার জানান, লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে তার কর্মজীবন শুরু। সেখান থেকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। এরপর পরিবেশ অধিদপ্তরে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালনের পর পদন্নতি পেয়ে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পরবর্তীকে একই জেলার মহেশপুর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন।

সর্বশেষ তিনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে ঢাকায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সিনিয়র সহকারী সচিব হিসেবে কর্মরত ছিলেন। গত ২৮ সেপ্টেম্বর (বুধবার) নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের পর বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে নলডাঙ্গার ইউএনও হিসেবে যোগদান করেন।  

তিনি বলেন, নতুন ইউএনও হিসেবে সবার সহযোগিতা নিয়ে সরকারের সবউন্নয়ন কর্মকাণ্ড তরান্বিত করাসহ উপজেলার আইন-শৃংখলা পরিস্থিতি সুন্দর রাখতে চাই। পাশপাশি নলডাঙ্গাবাসীর সঙ্গে থেকে উন্নয়ন ও অগ্রগতি সমুন্নত রাখাসহ সুখে-দুঃখে সবার সেবা করতে চাই।

আরিফুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়