ঢাকা     শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৯ ||  ০৭ জমাদিউল আউয়াল ১৪১৪

বাড়ি থেকে ডেকে নিয়ে সৌখিন মৎস্য শিকারিকে গলাকেটে হত্যা

নরসিংদী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ১ অক্টোবর ২০২২  
বাড়ি থেকে ডেকে নিয়ে সৌখিন মৎস্য শিকারিকে গলাকেটে হত্যা

নরসিংদীর পলাশে বাড়ি থেকে ডেকে নিয়ে মনির হোসেন নামে এক সৌখিন মৎস্য শিকারিকে গলাকেটে হত্যা করা হয়েছে। হত্যার পর নিহতের বাড়ির উঠানেই লাশ ফেলে রাখে দুর্বৃত্তরা। 

শনিবার (১ অক্টোবর) সকালে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নরসিংহারচর গ্রামে নিজ বাড়ির উঠান থেকে হাত পা ও মুখ বাঁধা অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। 

নিহত মনির নরসিংহারচর গ্রামের জালাল উদ্দিনের ছেলে। তিনি একজন সৌখিন মৎস্য শিকারি। পাশাপাশি তিনি বিভিন্ন ইটখোলায় মাটিকাটার কাজ করতেন।

পুলিশ ও নিহতের পরিবার জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে মনির হোসেনের মোবাইল ফোনে একটি কল আসে। ওই সময় তিনি তাড়াহুড়া করে বাইরে বের হতে চাইলে স্ত্রী কহিনুর বেগম তাকে বাধা দেন। কিন্তু তিনি জোর করে ঘর থেকে বেরিয়ে যান। রাতে আর বাড়ি ফিরেননি। ভোরে মনির হোসেনের বাবা ফজরের নামাজ পড়তে ঘর থেকে বের হন। তখন  বাড়ির উঠানে মনিরের হাত-পা বাঁধা গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী কহিনুর বেগমকে থানায় আনা হয়েছে।

নিহতের ভাই মহসিন বলেন, মোবাইলে ফোন করে ভাইকে বাড়ি থেকে ডেকে নেওয়া হয়। পরে সকালে বাড়ির উঠানে তার জবাই করা লাশ দেখতে পাই। 

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যার প্রকৃত কারণ জানতে পুলিশ কাজ করছে।

হৃদয়/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়