ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাবনায় ১৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা, ব্যবসায়ী গুলিবিদ্ধ

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ১ অক্টোবর ২০২২   আপডেট: ২২:৫৯, ১ অক্টোবর ২০২২
পাবনায় ১৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা, ব্যবসায়ী গুলিবিদ্ধ

পাবনায় ব্যবসায়ীকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। শামস ইকবাল (৪০) নামে ওই ব্যবসায়ীর সাহসিকতায় ছিনতাইকারীরা ব্যর্থ হলেও গুলিবিদ্ধ হয়েছেন তিনি। আহত শামস ইকবালকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (০১ অক্টোবর) রাত ৮টার দিকে সদর উপজেলার রাজাপুর এলাকায় ছিনতাইয়ের চেষ্টা করা হয়। ব্যবসায়ী শামস গ্রামীণ ফোনের আঞ্চলিক ডিলার। তিনি মালঞ্চি গ্রামের এস এম সারওয়ার হোসেনের ছেলে।

আহত ব্যবসায়ী শামস ইকবাল জানান, রাতে তিনি আতাইকুলা এলাকা থেকে ব্যবসায়িক লেনদেনের ১৫ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে পাবনায় ফিরছিলেন। হঠাৎ রাজাপুর এলাকায় এলপিজি গ্যাস স্টেশনের সামনে পেছন থেকে আসা মোটরসাইকেল আরোহীরা তার টাকার ব্যাগ ছিনিয়ে নিতে চেষ্টা করে। তিনি দ্রুত সামনে এগিয়ে গেলে দূর্বত্তরা পরপর কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। এর একটি গুলি তার বাম হাতে বিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় শামস না থেমে সামনে এগিয়ে গেলে পিছু ছাড়ে ছিনতাইকারীরা।

পরে স্থানীয়রা ব্যবসায়ী শামসকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শামস ইকবালকে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তিনি আশংকামুক্ত। ছিনতাই চেষ্টার ঘটনা তদন্তে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। সন্ত্রাসীদের আইনের আওতায় আনা হবে।

সম্প্রতি পাবনায় ছিনতাইকারীদের তৎপরতা বৃদ্ধি পেয়েছে। গত এক মাসে পৃথক ঘটনায় কয়েকজন ব্যবসায়ীর ১৩ লাখ টাকা ছিনতাই হয়েছে। শহরের শিবরামপুর, কাঁলাচাদপাড়া ও শালগাড়ীয়া এলাকায় দিনে-দুপুরেও ঘটছে ছিনতাই। এতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন স্থানীয়রা।

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়