ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

বাড়ির ছাদে নারীর দগ্ধ মরদেহ

রাজশাহী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৯, ৩ অক্টোবর ২০২২  
বাড়ির ছাদে নারীর দগ্ধ মরদেহ

রাজশাহীর চারঘাট উপজেলার বাড়ির ছাদ থেকে নাছিমা বেগম (৫০) নামে এক নারীর দগ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ অক্টোবর) সকালে মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (২ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে বাড়ির ছাদে খড়ে আগুন লাগিয়ে নাছিমা আত্মহত্যা করেছেন বলে পরিবার দাবি করেছে। 

মারা যাওয়া নাছিমা বেগম উপজেলার শলুয়া ইউনিয়নের চামটা গ্রামের আবদুস সালামের স্ত্রী। 

পরিবারের বরাত দিয়ে চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম জানান, মারা যাওয়া নারী মানসিক রোগে ভুগছিলেন। পরিবারের সদস্যরা একাধিকবার পাবনা মানসিক হাসপটাতালে তাকে চিকিৎসা করিয়েছেন। কিন্তু তাতেও কোনো সুফল পাওয়া যায়নি। এর আগেও তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছিলেন।

ওসি জানান, ছাদে যে খড়ে আগুন দেওয়া হয় তা নিচে ছিল। সেগুলো উপরে নেওয়া হয়। রাত আড়াইটার দিকে নিহতের মেয়ে বাথরুমে যাওয়ার জন্য বাইরে বের হলে ছাদে আগুন দেখতে পান। এরপর পরিবারের সদস্যরা ওপরে গিয়ে দগ্ধ মরদেহ দেখতে পান।

ওসি মাহবুবুল আলম জানান, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি। পরিবার বলছে, আগুনে আত্মহত্যা করেছেন নাছিমা। তাই থানায় আপাতত একটি অপমৃত্যুর মামলা হচ্ছে। তবে মারা যাওয়া নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রতিবেদন হাতে পেলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

শিরিন সুলতানা/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়