ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দুর্নীতির মামলায় সস্ত্রীক জামিন পেলেন আরডিএ কর্মকর্তা

রাজশাহী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ৪ অক্টোবর ২০২২  
দুর্নীতির মামলায় সস্ত্রীক জামিন পেলেন আরডিএ কর্মকর্তা

আরডিএ সহকারী প্রকৌশলী শেখ কামরুজ্জামান।

আয় বহির্ভূত অবৈধ সম্পদ অর্জনের মামলায় সস্ত্রীক জামিন পেয়েছেন রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) সহকারী প্রকৌশলী শেখ কামরুজ্জামান। 

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ১২টার দিকে আলাদা আলাদা মামলায় কামরুজ্জামান ও তার স্ত্রী নিশাত তামান্না জামিন পান।

এর আগে গত ১ জুন ৭৬ লাখ ৫০ হাজার ৬৮৬ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে শেখ কামরুজ্জামানের বিরুদ্ধে মামলা করে দুদক। দুদকের সমন্বিত রাজশাহী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আমির হোসাইন বাদী হয়ে মামলাটি করেন। পরদিন কামরুজ্জামান স্ত্রী গৃহবধূ নিশাত তামান্নার বিরুদ্ধে আরেকটি মামলা করেন দুদক কর্মকর্তা আমীর হোসাইন।

ওই মামলায় তামান্নার বিরুদ্ধে ৫৩ লাখ ১৩ হাজার ২১১ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়। মঙ্গলবার দুজনেই নিজ নিজ মামলায় রাজশাহী মহানগর দায়রা ও জজ আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিন চান। পরে বিচারক জামিন মঞ্জুর করেন।

আদালতের পেশকার তোফাজ্জল হোসেন জানান, কামরুজ্জামান ও তার স্ত্রী তামান্নার আইনজীবী জামিন প্রার্থনা করলে দুদকের আইনজীবী এর বিরোধীতা করেন। দুপক্ষের বক্তব্য শুনে আদালতের বিচারক একেএম ফজলুল হক মামলার তদন্ত প্রতিবেদন আসা পর্যন্ত দুইজনের জামিন দেন।

তিনি আরও জানান, প্রথমে নিশাত তামান্নার মামলার শুনানি হয়। এরপর কামরুজ্জামানের মামলার শুনানি হয়। দুজনকেই আদালত পাঁচ হাজার টাকা বন্ডে জামিন দিয়েছেন।

শেখ কামরুজ্জামান ২০০৪ সালে সহকারী প্রকৌশলী (সিভিল) পদে আরডিএ-তে নিয়োগ পান। বড় অনিয়মের মাধ্যমে তাকে নিয়োগ দেওয়া হয় বলে অভিযোগ আছে। এ সংক্রান্ত আলাদা আরেকটি মামলা চলমান আছে তার বিরুদ্ধে।

শিরিন সুলতানা/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়