ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৬ ঘণ্টা বিদ্যুৎহীন না.গঞ্জে শিল্পকারখানায় উৎপাদন ব্যাহত

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪১, ৪ অক্টোবর ২০২২  
৬ ঘণ্টা বিদ্যুৎহীন না.গঞ্জে শিল্পকারখানায় উৎপাদন ব্যাহত

শিল্প বাণিজ্য নগরী নারায়ণগঞ্জে টানা ৬ ঘণ্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় বিপর্যস্ত হয়ে পড়ে জনজীবন। বিদ্যুৎ বিভ্রাটের কারণে শিল্পপ্রতিষ্ঠানে উৎপাদন বন্ধ হয়ে যায়। সবধরনের ব্যবসা কেন্দ্র বিপণিবিতানে কাজকর্ম বন্ধ হয়ে যায়।

শারদীয় দুর্গোৎসবে জেলায় ২২০টা পূজামন্ডপে সাউন্ড সিস্টেম ও লাইটিং বন্ধ থাকে। পাশাপাশি গরমে মানুষের দুর্ভোগ পোহাতে হয়।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ২টা ৫মিনিটে জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়ের পর সারা দেশের মতো নারায়ণগঞ্জ জেলা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে। টানা ৬ ঘণ্টা বিদ্যুৎহীন থাকার পর সন্ধ্যা ৭টায় কয়েকটি এলাকায় বিদ্যুৎ সংযোগ দেওয়া শুরু করে ডিপিডিসি। রাত ৯টার মধ্যে সবগুলো এলাকায় বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে পারবে বলে জানিয়েছে নারায়ণগঞ্জ ডিপিডিসির কর্মকর্তা।

নগরবাসীর সঙ্গে কথা হলে তারা অভিযোগ করেন, গোটা জেলা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ায় তাদের দুর্ভোগে পড়তে হয়েছে। পূজার উৎসবে বিদ্যুৎ না থাকায় পূজামন্ডপ ও দর্শনার্থীরা বিপাকে পড়ে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ডিপিডিসির (পশ্চিম) নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী গোলাম মোর্শেদ বলেন, ‘সন্ধ্যার পর থেকে জাতীয় গ্রিড থেকে বিদুৎ পেয়েছি। পরে দু-একটি এলাকায় বিদুৎ সরবরাহ শুরু করেছি। আশা করছি, রাত ৯টার মধ্যে সবগুলো এলাকায় বিদুৎ সরবরাহ নিশ্চিত করতে পারবো।’

রাকিব/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়