ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পাবনায় প্রকাশ্যে ৯ লাখ টাকা ছিনতাই

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৩, ৪ অক্টোবর ২০২২  
পাবনায় প্রকাশ্যে ৯ লাখ টাকা ছিনতাই

পাবনা শহরে ব্যাংক থেকে বাড়ি ফেরার পথে প্রকাশ্য দিবালোকে এক দম্পতির নগদ ৯ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। এ সময় বাধা দেওয়ার চেষ্টাকালে ফাঁকা গুলি ছুঁড়ে পালিয়ে গেছে ছিনতাইকারীরা।

মঙ্গলবার (০৪ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার গাছপাড়া পৌরসভা গেটের সামনে ছিনতাই হয়। দম্পতির বাড়ি গাছপাড়া গ্রামে।

গাছপাড়া বাজারের গ্রাম্য চিকিৎসক আব্দুল মজিদ জানান, দুপুরে তার জামাতা-মেয়ে ওমর সাইফুল ইসলাম ও মাহমুদা খাতুন দম্পতি পাবনা শহরের শাহজালাল ইসলামী ব্যাংক থেকে নগদ ৯ লাখ টাকা তুলে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় মোটরসাইকেল যোগে দুইজন ছিনতাইকারী তাদের পিছু নেয়। বিষয়টি তারা টের পাননি। গাছপাড়া বাজারে পৌরসভা গেটের কাছে রিকশা থেকে নামার সময় ছিনতাইকারীরা পথরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় ওই দম্পতি তাদের বাধা দেওয়ার চেষ্টা করে এবং চিৎকার শুরু করে। আশপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের ফেলে যাওয়া মোবাইল ফোন পাওয়া গেছে বলে জানান আব্দুল মজিদ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ছিনতাইয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর জানার পরপরই পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছে। কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ হয়েছে বলে শুনেছি। ছিনতাইকারীদের ধরতে ইতোমধ্যে পুলিশি অভিযান শুরু হয়েছে।’

এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। 

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়