ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শুক্রবার টুঙ্গিপাড়ায় যাবেন রাষ্ট্রপতি 

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ৬ অক্টোবর ২০২২   আপডেট: ১২:২৩, ৬ অক্টোবর ২০২২
শুক্রবার টুঙ্গিপাড়ায় যাবেন রাষ্ট্রপতি 

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ (ফাইল ফটো)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে শুক্রবার (৭ অক্টোবর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। 

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে পাঠানো রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. নবীরুল ইসলাম স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ৭ অক্টোবর দুপুর ১টা ৪৫ মিনিটে রাষ্ট্রপতি পদ্মা সেতু হয়ে সড়ক পথে বঙ্গভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন। বিকেল ৪টা ১৫ মিনিটে তিনি জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্সে উপস্থিত হবেন। 

এরপর বিকেল সাড়ে ৪টায় রাষ্ট্রপতি বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ, বিশেষ মোনাজাত এবং পরিদর্শন বইয়ে স্বাক্ষর করবেন। 

বিকেল সোয়া ৫টায় টুঙ্গিপাড়া থেকে কাশিয়ানী উপজেলার কালনা সেতুর উদ্দেশে যাত্রা করবেন। সেখানে তিনি মধুমতি সেতু (কালনা) ও মধুমতি নদী পরিদর্শন করবেন। 

সন্ধ্যা ৬টা ১০ মিনিটে তিনি মধুমতি সেতু থেকে শিবচরের উদ্দেশে যাত্রা করবেন। সেখানে তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত ও ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজ মসজিদ দর্শন করবেন। সন্ধ্যা ৭টা ২০ মিনিটে শিবচর থেকে বঙ্গভবনের উদ্দেশে যাত্রা করবেন। 

এদিকে, রাষ্ট্রপতির আগমন উপলক্ষে আগামী ৬ ও ৭ অক্টোবর জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্স সাধারণ দর্শনার্থীদের প্রবেশ বন্ধ থাকবে। 

বাদল সাহা/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়