ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

স্কুল ছাত্রী অপহরণের পর ধর্ষণ, দুই ভাই গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ১১ অক্টোবর ২০২২  
স্কুল ছাত্রী অপহরণের পর ধর্ষণ, দুই ভাই গ্রেপ্তার

টাঙ্গাইলের ভূঞাপুরে এক কিশোরীকে অপহরণের ঘটনায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ অক্টোবর) গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়।  

এর আগে গতকাল সোমবার রাতে উপজেলার অলোয়া ইউনিয়নের নলুয়া গ্রাম থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এসময় মিরাজ ও সুমন নামের দুই ভাইকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা ভূঞাপুর পৌরসভার পলিশা গ্রামের হাসমত আলীর ছেলে। 

পুলিশ জানায়, ভুক্তভোগী কিশোরীকে বিভিন্ন সময় উত্যক্ত করতো মিরাজ। গত শুক্রবার (৭ অক্টোবর) বড় ভাই সুমন, ভাবি লাবন্য ও চাচা মনিরুজ্জামানের সহায়তায় ওই কিশোরীকে রাস্তা থেকে অপহরণ করে নিয়ে যায় মিরাজ। গত শনিবার রাতে ওই ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে চারজনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। এর পরপরই পুলিশ মিরাজ ও তার ভাই সুমনকে গ্রেপ্তার করে।

ভুক্তভোগী কিশোরীর মা বলেন, নাবালিকা মেয়েটিকে ফুঁসলিয়ে অপহরণ করা হয়েছে। আমরা দরিদ্র পরিবার। পরে থানায় মামলা করলে পুলিশ অপহরণকারী মিরাজ ও তার ভাইকে গ্রেপ্তার করে এবং আমার মেয়েকে উদ্ধার করে। আমি আসামিদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি। 

ভূঞাপুর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদ আহমেদ বলেন, থানায় মামলা দায়ের পর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অপহরণকারীরা বিভিন্ন সময় বিভিন্ন স্থানে অবস্থান করে আসছিল। এরপরও তথ্য প্রযুক্তির সহায়তায় মেয়েটিকে উদ্ধারসহ দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, ‘ভুক্তভোগী কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। আজই তাকে আদালতে ২২ ধারায় জবানবন্দির জন্য নেওয়া হবে। এছাড়াও গ্রেপ্তার হওয়া দুই ভাইকে আদালতে পাঠানো হয়েছে।

কাওছার/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়