ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সেই ইমরানকে রাবি হলে তুলে দিলেন মেয়র

রাজশাহী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ২৪ অক্টোবর ২০২২   আপডেট: ১৬:৩৯, ২৪ অক্টোবর ২০২২
সেই ইমরানকে রাবি হলে তুলে দিলেন মেয়র

লেখাপড়ার খরচ চালাতে নির্মাণ শ্রমিকের কাজ করতেন ইমরান।

নির্মাণ শ্রমিকের কাজ করেও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগে ভর্তি হওয়া শিক্ষার্থী ইমরান হোসেনকে হলে থাকার ব্যবস্থা করে দিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। রোববার (২৩ অক্টোবর) রাতে ইমরান রাবির হলে উঠেছেন।

এর আগে মেয়র লিটন ইমরানের পড়াশোনার খরচসহ সার্বিক দায়িত্ব নেন। মেয়র কথা দিয়েছেন, ইমরানের পড়াশোনার সমস্ত খরচ বহন করবেন তিনি। মেয়র ইমরানকে রাবির শহীদ সোহরাওয়ার্দী হলের ৪৮০ নম্বর কক্ষের ব্যবস্থা করে দিয়েছেন।

আরো পড়ুন: নির্মাণশ্রমিক সেই রাবি শিক্ষার্থীর দায়িত্ব নিলেন মেয়র

অদম্য মেধাবী ইমরান মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘আমার কথা জানতে পেরে মেয়র স্যার পড়াশোনার খরচসহ সার্বিক দায়িত্ব নেওয়ার কথা জানিয়েছেন। রাজশাহীতে এসে নগর ভবনে মেয়র স্যারের সঙ্গে দেখা করেছি। তিনি আমাকে হলে থাকার ব্যবস্থা করে দিয়েছেন। এ জন্য আমার পরিবার দুশ্চিন্তামুক্ত হয়েছে। আমার পরিবারের সবাই মেয়র স্যারের প্রতি কৃতজ্ঞ।’

উল্লেখ্য, ইমরান পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবদুর রশিদ মাঝির ছেলে। আট ভাই-বোনের মধ্যে পঞ্চম ইমরান। কুয়াকাটা খানাবাদ ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে ভর্তি হয়েছেন তিনি। আগামী ১ নভেম্বর থেকে তার ক্লাস শুরু হবে।

ইমরান পড়াশোনার খরচ জোগাতে নির্মাণ শ্রমিকের কাজ করতেন। বিষয়টি জানতে পেরে তার দায়িত্ব নেন মেয়র।

শিরিন সুলতানা/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়