ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভ্রমণে গিয়ে দুই মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ 

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ২৮ অক্টোবর ২০২২   আপডেট: ১০:৩৩, ২৮ অক্টোবর ২০২২
ভ্রমণে গিয়ে দুই মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ 

নরসিংদী সদরের আলোকবালি ইউনিয়নের মেঘনা নদীতে শিক্ষক ও বন্ধুদের সঙ্গে নৌ ভ্রমণে গিয়ে মেঘনা নদীতে নিখোঁজ হয়েছেন মো. গালিব (১৩) ও মাহফুজ মিয়া (১৬) নামে দুই মাদরাসা শিক্ষার্থী। 

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় ইউনিয়নের বশখালিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিখোঁজ শিক্ষার্থী গালিব পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দড়িহাওলাপাড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে। মাহফুজ রায়পুরা উপজেলার বড়ইতলা এলাকার হারুন মিয়ার ছেলে। তারা দু’জনই নরসিংদীর ঘোড়াদিয়া পূর্ব পাড়ার মোহাম্মদদীয়া ইন্টারন্যাশনাল তাফজিুল কুরআন মাদরাসার শিক্ষার্থী।

নিখোঁজদের স্বজন ও ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার বিকেলে মাদরাসা থেকে ছাত্র-শিক্ষকসহ প্রায় ৩২ জন বশখালিপুর গ্রামের মেঘনা নদীতে নৌ ভ্রমণে যান। সবাই সাঁতার জানলেও নিখোঁজ গালিব সাঁতার না জানায় নদীর পাড়ে হাটু পানিতে গোসল করতে নামেন। এছাড়া মাহফুজ ফুটবল ধরে পানিতে গোসলে করছিলেন। পরে সবাই নৌকায় উঠলেও গালিব ও মাহফুজ উঠতে পারেননি। 

নরসিংদীর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. জহর আলী জানান, আমরা খবর পেয়ে দুই শিক্ষার্থীকে উদ্ধারের চেষ্টা শুরু করেছি। বৃহস্পতিবার রাত ৯টা পর্যন্ত নদীতে প্রবল স্রোত থাকায় তাদের উদ্ধার করা যায়নি। শুক্রবার সকাল থেকে আবারও উদ্ধার অভিযান চালানো হবে।

হৃদয়/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়