ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নোয়াখালীতে ১৩০০ ইয়াবা উদ্ধার, ২ রোহিঙ্গাসহ আটক ৪

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ২ নভেম্বর ২০২২  
নোয়াখালীতে ১৩০০ ইয়াবা উদ্ধার, ২ রোহিঙ্গাসহ আটক ৪

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ১৩০০ পিস ইয়াবা ও দুই রোহিঙ্গা নাগরিকসহ চারজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  

মঙ্গলবার (২ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নোয়াখালী-ফেনী মহাসড়কের সুরের পুল এলাকায় হানিফ পরিবহনের বাসে (ঢাকা মেট্রো-ব ১৪-৩২৮) অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটকরা হলো কক্সবাজার ঠ্যাংখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা রহিম উল্লাহ (৭০) ও রুকিয়া বেগম (৫৫), বেগমগঞ্জ উপজেলার চৈতন্য বাড়ির আহসান উল্যার ছেলে জাবেদ হোসেন (৩০) এবং লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম লতিফপুর এলাকার কানার বাড়ির মৃত মনসুর আহমদের ছেলে আবুল কালাম জহির ওরফে ল্যাংড়া জহির (৪৫)। 

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার দিবাগত দেড়টার দিকে তথ্যপ্রযুক্তির সহায়তায় দুই রোহিঙ্গা নাগরিকসহ চার মাদক কারবারিকে জেলা মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন আটক করে। পরে তাদের বেগমগঞ্জ মডেল থানায় সোপর্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিরা দীর্ঘ দিন থেকে রোহিঙ্গা নাগরিকের মাধ্যমে কক্সবাজার থেকে পাইকারিভাবে ইয়াবা কিনে এনে বিভিন্ন মাদক কারবারির কাছে বিক্রি করতো।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, আসামিদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে। 

সুজন/বকুল  

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়