ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিবুর রহমান

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ২ নভেম্বর ২০২২  
বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিবুর রহমান

মুহিবুর রহমান

প্রবাসী অধ্যুষিত সিলেটের বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক দুই বারের উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আলোচিত আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান জয়লাভ করেছেন।

বুধবার (২ নভেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজার জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে মুহিবুর রহমান পেয়েছেন ৮ হাজার ৪৭৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের ফারুক আহমদ পেয়েছেন ৩ হাজার ২৬৩।

এ ছাড়া যুক্তরাজ্য বিএনপি নেতা (বহিষ্কৃত) মুমিন খান মুন্না মোবাইল প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৭০ ভোট এবং উপজেলা বিএনপির সভাপতি (বহিষ্কৃত) জালাল উদ্দিন হ্যাঙ্গার প্রতীকে ৩ হাজার ১৭ ভোট পেয়েছেন। নির্বাচনে মেয়র পদে ৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

বুধবার সকাল ৮টা থেকে ভোট কেন্দ্রে হাজির হন ভোটাররা। বিকাল ৪টা পর্যন্ত ইভিএমে একটানা চলে ভোটগ্রহণ। পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

২০১৯ সালের ২১ অক্টোবর প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) সভায় বিশ্বনাথ পৌরসভার অনুমোদন হয় এবং ২০১৯ সালের ৫ ডিসেম্বর বিশ্বনাথ পৌরসভা হিসেবে গেজেট প্রকাশ হয়। মুহিবুর রহমান হলেন বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র। এছাড়া বিশ্বনাথ উপজেলা পরিষদেরও প্রথম চেয়ারম্যান ছিলেন মুহিবুর রহমান।
 

নুর/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়