ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভোলায় অপহরণের ৬ দিনেও স্কুলছাত্রী উদ্ধার হয়নি 

ভোলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ৩ নভেম্বর ২০২২   আপডেট: ১৭:১৮, ৩ নভেম্বর ২০২২
ভোলায় অপহরণের ৬ দিনেও স্কুলছাত্রী উদ্ধার হয়নি 

ভোলার লালমোহন উপজেলায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে অপহরণের ৬ দিন পার হলেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় মামলা করেও প্রতিকার পাচ্ছে না ছাত্রীর মা। তিনি মেয়েকে উদ্ধারের জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন। আবার মামলা তুলে নিতে তাকে হুমকিও দিচ্ছে আসামিরা।

মামলায় অভিযোগ করা হয়েছে, লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের প্রবাসীর মেয়ে ওই ছাত্রী হরিগঞ্জ দ্বীপশিখা মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ে। বাড়ি থেকে স্কুলে আসা-যাওয়ার পথে দীর্ঘদিন ধরে চরভূতা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মো. ফজলুর ছেলে রাসেল তাকে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনা রাসেলের অভিভাবককে জানালে তাদের মানসম্মান ক্ষুন্ন হয়েছে বলে উল্টো ওই ছাত্রীর পরিবারের ওপর ক্ষিপ্ত হয়। এ সব ঘটনায় দীর্ঘদিন স্কুলে আসা-যাওয়া বন্ধ হয়ে যায় ছাত্রীর। এক পর্যায়ে গত ২৯ অক্টোবর সকালে ওই ছাত্রী স্কুলের দিকে রওয়ানা হলে তাকে বখাটে রাসেলসহ কয়েকজন মিলে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেন তার মা। এরপর তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ৩১ অক্টোবর থানায় মামলা করেন।

ওই স্কুল ছাত্রীর মা জানান, ঘটনার ৬ দিন পার হলেও পুলিশ মেয়েকে উদ্ধার করতে পারেনি। মেয়েকে ফিরে পেতে প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।

এ ব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, ওই ছাত্রীকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি, দ্রুত তাকে উদ্ধার করা যাবে। এ ছাড়া যারা এ ঘটনার সঙ্গে জড়িত, তাদের গ্রেফতার করা হবে।
 

মনজুর/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়