ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুই গরু ব্যবসায়ী ও ৭ গরুর মৃত্যু

চুয়াডাঙ্গা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৫, ৪ নভেম্বর ২০২২  
ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুই গরু ব্যবসায়ী ও ৭ গরুর মৃত্যু

চুয়াডাঙ্গায় গরুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন গরু ব্যবসায়ী মারা গেছেন, আহত হয়েছেন আরও দুইজন।  এ ছাড়া ট্রাকের ৭ গরু প্রাণ হারিয়েছে এবং আরও ১০টি গরু আহত হয়েছে।  ট্রাকে ১৯টি গরু ছিলো বলে জানা গেছে।

হতাহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাত ৩ টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক সড়কের আলুকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের (তেলপাম্প) কাছে গরু বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সঙ্গে ধাক্কা লাগে। 

নিহতরা হলেন, মেহেরপুর জেলার রায়পুর গ্রামের লুৎফরের ছেলে আশরাফুল হক (৫০) ও একই জেলার বাসস্ট্যান্ড পাড়ার হারুন উর রশিদের ছেলে মনির হোসেন (৪৫)। আহতরা হলেন, একই জেলার রায়পুর গ্রামের নিজাম শেখের ছেলে কালাম (৪০) ও জেলার শহরের খন্দকারপাড়ার জহিরের ছেলে মিনারুল ইসলাম (৪১)।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের উপ-সহকারী পরিচালক মো. রফিকুজ্জামান জানান, ট্রাকটি হেলপার চালাচ্ছিলেন বলে জেনেছেন। ধারণা করা হচ্ছে চালকের ঘুমের ঝিমকি আসায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. লিওন বলেন, হাসপাতালে আসার আগেই আশরাফুলের মৃত্যু হয়েছে। আহত ৩ জনের মধ্যে চিকিৎসারত অবস্থায় মনির হোসেনকে মৃত ঘোষণা করা হয়। বাকি দুজন শঙ্কামুক্ত। তাদেরকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) নিরব হোসেন বলেন, বরিশাল থেকে গরুবোঝাই ট্রাকটি মেহেরপুরে যাচ্ছিলো। চুয়াডাঙ্গার আলুকদিয়া তেলপাম্পের নিকট নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে ঘটনাস্থলেই একজন মারা যায়। পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের ইঞ্জিন কেটে আটকা পড়া চালকসহ জীবিত অবস্থায় তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, স্থানীয় লোকজনের ভাষ্যমতে চালকের পরিবর্তে হেলপার ট্রাকটি চালাচ্ছিলেন। ঘুমের ভাব আসার কারণেই এঘটনা ঘটেছে। 

মামুন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়