ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ডিসেম্বরে আসল খেলা হবে: কাদের

কুমিল্লা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ৫ নভেম্বর ২০২২   আপডেট: ১৫:০৮, ৫ নভেম্বর ২০২২
ডিসেম্বরে আসল খেলা হবে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন গণতন্ত্রের কথা বলে, তারাই গণতন্ত্র ধ্বংস করেছে। মাঠে খেলা হবে, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে, আগামী নির্বাচনে খেলা হবে, ডিসেম্বর আসল খেলা হবে।

শনিবার (৫ নভেম্বর) বেলা ১১টায় নগরীর টাউন হল মাঠে কুমিল্লা মহানগর ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। 

সেতুমন্ত্রী বলেন, জিয়াউর রহমান যদি ১৫ আগস্টে হত্যাকাণ্ডে জড়িত না হতো, তাহলে শক্ররা বঙ্গবন্ধুকে খুন করার সাহস পেতো না। খুনিদের পুরস্কার ও বিদেশি দূতাবাসে চাকরি দিয়েছে সেনাপতি জিয়া। 

বিএনপি কাছে কোনো জবাব নেই, কোনো ১৫ আগস্টে হত্যাকাণ্ড ও ২১ আগস্ট গ্রেনেট হামলা হলো। ১৫ আগস্ট হত্যাকাণ্ড সরাসরি জিয়াউর রহমান জড়িত। হাওয়া ভবনের যুবরাজ তারেক রহমানের নির্দেশে বঙ্গবন্ধু অ‌্যাভিনিউতে গ্রেনেড হামলা হয়েছে।
তিনি বলেন, বাংলাদেশের মহাদুর্যোগের নাম বিএনপি। দেশে কোনো দুর্যোগে নেই। দুর্যোগের সৃষ্টিকারী একমাত্র দল বিএনপি। তারা রিজার্ভের কথা বলে। বিএনপি আমলে কত রির্ভাজ ছিল দেশের মানুষ জানে।

ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

এছাড়া, বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাইদ আল মাহমুদ, বাংলাদেশের আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর ।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহার উদ্দিন বাহারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা সিটি কপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।

এর আগে সকাল ১০টায় বেলুন উড়িয়ে কুমিল্লা মহানগর ত্রি-বার্ষিক সম্মেলন উদ্ধোধন করা হয়।

রুবেল/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়