ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ফরিদপুরে গাছে বাসের ধাক্কা, নিহত ৪

ফরিদপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৬, ৬ নভেম্বর ২০২২  
ফরিদপুরে গাছে বাসের ধাক্কা, নিহত ৪

ফরিদপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার মাধবপুর এলাকায় সাকুরা পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

রোববার (৬ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৈমুর ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান,মাধবপুর এলাকায় সাকুরা পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে দুই জন নিহত এবং ১২ জন আহত হন। আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে সেখানে আরও দুই জনের মৃত্যু হয়।

শনিবার (৫ নভেম্বর) দিনগত রাত ৩টার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মেরিনা আক্তার (৩২), জুনায়েদ (৩), হুমায়ুন কবির (৪৮) ও আব্দুল রউফ হাওলাদার (৫০)।

এ সময় আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে আহতদের নামপরিচয় জানা সম্ভব হয়নি।  দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি। 

নীরব/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়