ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব, সম্পাদক জয়

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ৭ নভেম্বর ২০২২   আপডেট: ২১:৫০, ৭ নভেম্বর ২০২২
বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব, সম্পাদক জয়

সজীব সাহা ও আল-মাহিদুল ইসলাম জয়

সজীব সাহাকে সভাপতি এবং আল-মাহিদুল ইসলাম জয়কে সাধারণ সম্পাদক করে বগুড়া জেলা শাখা ছাত্রলীগের ৩০ সদস্যবিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদনের বিষয়টি জানা যায়। 

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি তার ভেরিফায়েড ফেসবুকে বগুড়া জেলা ছাত্রলীগের আংশিক কমিটির তালিকা সম্বলিত ছবি প্রকাশ করেছেন। তালিকা প্রকাশ করে নাহিয়ান খান জয় লিখেছেন, বাংলাদেশ ছাত্রলীগ, বগুড়া জেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হলো।

জেলা ছাত্রলীগের অনুমোদিত এই কমিটিতে ১৭ জনকে সহ-সভাপতির পদ দেওয়া হয়েছে। তারা হলেন- তৌহিদুর রহমান তৌহিদ, মিথিলেস কুমার প্রসাদ, রাকিবুল হাসান শাওন, সাজ্জাদ আলম পারভেজ, নুর মোহাম্মাদ সাগর, মুকুল ইসলাম, শেখ হৃদয়, আতিকুর রহমান আতিক, রায়হান কবীর, তোফায়েল আহমেদ তোহা, সিদ্ধার্থ কুমার দাস, শামিমা সুমি সাহা, জাহিদ হাসান, আল আমিন হোসেন পাপ্পু, অনুরাগী তিশা, সবুজ বিশ্বাস ও রাকিবুল হাসান। 

এ ছাড়া কমিটিতে ৫ জন যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, মাহাফুজার রহমান, রাকিবুল হাসান, মিনহাজুল ইসলাম সজল, আহসান গালিব প্লাবন ও আহসান হাবীব শুভ। 
সাংগঠনিক পদে ৬ জন হলেন, আল নোমান সাব্বির, আল ইমরান হোসেন, নয়ন অধিকারী, বজলুর রহমান বাঁধন, রিয়াজ মাহামুদ রক্সি ও সুজন আকন্দ। 

এনাম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়