ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মারধর করে মাকে বাড়ি থেকে তাড়িয়ে দিলো ছেলেরা 

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ১৪ নভেম্বর ২০২২   আপডেট: ১১:৪৮, ১৪ নভেম্বর ২০২২
মারধর করে মাকে বাড়ি থেকে তাড়িয়ে দিলো ছেলেরা 

বরিশালে ৩ ছেলে ও এক পুত্রবধূ একজোট হয়ে তাদের বৃদ্ধা মাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বরিশালের উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের কালবিলা গ্ৰামে গত শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।

এদিকে রোবরার (১৩ নভেম্বর) মাকে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ঘটনাটি জানাজানি হওয়ার পর থেকে পুরে এলাকা জুড়ে সমালোচনার ঝড় বইছে। 

স্থানীয় বাসিন্দা বানসুদেব বাড়ুয়া জানান, কালবিলা গ্ৰামের বাসিন্দা অমল মন্ডলের স্ত্রীর সঙ্গে তার মা স্বরসতি মন্ডলের পারিবারিক কলহের সৃষ্টি হয়। এনিয়ে স্বামীর কাছে শাশুড়ির বিরুদ্ধে বিচার দেন অমল মন্ডলের স্ত্রী। এরই প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় ছেলে অমল মন্ডল, শ্যামল মন্ডল, বিমল মন্ডল ও পুত্রবধূ মুক্তা মন্ডল মিলে স্বরসতি মন্ডলকে (৬২) মারতে মারতে বাড়ি থেকে তাড়িয়ে দেন। 

তিনি আরও জানান, গুরুতর অবস্থায় স্বরসতি মন্ডলকে গ্রামবাসী উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। 

আহত স্বরসতি মন্ডল বলেন, ‘আমার বড় ছেলের স্ত্রীর সঙ্গে ছোট দুই ছেলের অবৈধ সম্পর্ক রয়েছে। এর প্রতিবাদ করায় আমাকে আমার ছেলে অমল মন্ডল, বিমল মন্ডল, শ্যামল মন্ডল ও অমল মন্ডলের স্ত্রী মুক্তা মন্ডল মিলে জুতাপেটা করেছে। তারা আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। এসময় আমার স্বামী বিশ্বাস মন্ডল তাদের বাধা দিতে আসলে তাকেও মারধর করে ছেলেরা।’

এ বিষয়ে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন, ‘বিষয়টি শুনেছি। কিন্তু রোববার রাত সাড়ে ১০টার আগ পর্যন্ত আমাদের কাছে কেউ কোনো অভিযোগ দেয়নি। তবে, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আমরা খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।’

স্বপন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়