ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যুবলীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল, শোকজ

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ১৮ নভেম্বর ২০২২   আপডেট: ১৩:৪৪, ১৮ নভেম্বর ২০২২
যুবলীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল, শোকজ

সিরাজগঞ্জের কাজিপুরে জিয়া তালুকদার নামের এক যুবলীগ নেতার ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় জেলা জুড়ে চলছে আলোচনা ও সমালোচনার ঝড়। এদিকে ঘটনার পরপরই ওই নেতাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে সংগঠনটি।

শুক্রবার (১৮ নভেম্বর) সকালে কাজিপুর উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

জিয়া তালুকদার উপজেলার গান্দাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। 

খোঁজ নিয়ে জানা যায়, সিরাজগঞ্জের বাদশা নামে একটি ফেসবুক আইডিতে গত (১৬ নভেম্বর) বিকেলে মাদক সেবনের ছবিটি পোষ্ট করা হয়। ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। ওই ছবিতে খাটের উপর বসে অন্য একজনের সহায়তায় ইয়াবা সেবন করতে দেখা যায় জিয়া তালুকদারকে। 

মাদক সেবনের বিষয়ে জানতে যুবলীগ নেতা জিয়া তালুকদারের মুঠোফোনে  কয়েকবার ফোন করা হলে তা বন্ধ ছিল। 

কাজীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জানান, জিয়া তালুকদারসংগঠন বিরোধী কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকায় তাকে কয়েকবার সতর্ক করা হয়েছিল। কিন্তু তিনি সংশোধিত হননি। এ কারণে আগেই তাকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত হয়েছিল।

কাজীপুর উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার বলেন, ‘ফেসবুকে মাদক সেবনের ছবিটি ছড়িয়ে পড়ার পর জিয়া তালুকদারকে তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর জবাব দিতে বলা হয়েছে। একই সঙ্গে তাকে দলীয় সব কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। দলীয় সংবিধান মেনে পরবর্তীতে জিয়া তালুকদারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

অদিত্য/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়