ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

 ৫ হাজার আর্জেন্টিনা সমর্থকের আনন্দ র‌্যালি

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৭, ১৮ নভেম্বর ২০২২  
 ৫ হাজার আর্জেন্টিনা সমর্থকের আনন্দ র‌্যালি

বিশ্বকাপের জ্বরে কাঁপছে বিশ্ব। এ জ্বরে আক্রান্ত হয়ে প্রতিবারের ন্যায় এবারেও সিরাজগঞ্জের শহরে ৪০ ফুট দৈর্ঘ্যের বিশাল পতাকা ও বিভিন্ন বাধ্য নিয়ে আনন্দ মিছিল করেছেন আর্জেন্টিনা সমর্থকরা।  ধারণা করা হচ্ছে, এই শোভাযাত্রায় পাঁচ হাজারের বেশি সমর্থক অংশ নিয়েছেন।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জ আর্জেন্টাইন ফ্যান ক্লাবের উদ্যোগে এই শোভা যাত্রাটি বের করা হয়।  এই র্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

আর্জেন্টিনার সমর্থক কাওয়াকোলা ইউনিয়নের চেয়ারম্যান জিয়া মুন্সি বলেন, ‘আমাদের প্রিয় দল আর্জেন্টিনা। আর প্রিয় খেলোয়াড় মেসি। আমরা মেসি ও আর্জেন্টিনাকে ভালোবেসে আনন্দ র‌্যালিতে যোগ দিয়েছি। আশা করছি এবারের বিশ্বকাপের ট্রফি লিওনেল মেসির হাতে উঠবে।’

অনিক তালুকদার, হুমায়ুন কবির সুমন, সুজন সরকার, আলমগীর কবির, সোহাগ হাসানসহ অরো অনেক অর্জেন্টিনা দলের সমর্থকরা বলেন, ‘আমাদের সবার একটাই আশা মেসির নেতৃত্বে এবারের বিশ্বকাপ ট্রফিটা যেন আর্জেন্টিনায় যায়। আর্জেন্টিনার এই দল বেশ উজ্জীবিত। তারা বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রাখবে।’

আর্জেন্টিনা সমর্থকদের এই উদ্যোগ ও ভালবাসাকে সাধুবাদ জানিয়েছেন সিরাজগঞ্জ শহরের সাধারণ মানুষ। আর্জেন্টিনার সমর্থকদের শুভ কামনা জানিয়েছে ব্রাজিলের সমর্থকরাও।

শহরের এক ব্রাজিলের সমর্থক বলেন, ব্রাজিল দলের সমর্থক আমি। কিন্তু শহরের যুবকরা আর্জেন্টিনাকে ভালবেসে যে কাজ করছে তা সত্যি প্রশংসনীয়। তাদের ধন্যবাদ জানাই।

অদিত্য/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়