ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাজশাহীতে ২ কেজি হেরোইনসহ গ্রেফতার ২

রাজশাহী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ২০ নভেম্বর ২০২২   আপডেট: ১৭:৩৮, ২০ নভেম্বর ২০২২
রাজশাহীতে ২ কেজি হেরোইনসহ গ্রেফতার ২

রাজশাহীতে প্রায় দুই কোটি টাকার দুই কেজি হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (২০ নভেম্বর) ভোররাতে র‌্যাব-৫ এর রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রাজশাহী নগরীর আমচত্বর এলাকায় এ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতার দুইজন হলেন- বগুড়া সদরের নামাজগড় ডালপট্টি এলাকার প্রদীপ কুমার (৪৫) এবং রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিপুর গ্রামের ওবায়দুর রহমান (২৬)। অভিযানের সময় গোদাগাড়ীর আচুয়াভাটা এলাকার মিজানুর রহমান (২৫) পালিয়ে যায়।

র‌্যাব-৫ এর রাজশাহীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার বিকালে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, রাজশাহীর গোদাগাড়ী থেকে প্রায় দুই কোটি টাকা মূল্যের এই হেরোইনের চালান মাইক্রোবাসে করে বগুড়া যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আমচত্বর এলাকায় মাইক্রোবাসটি থামানো হলে মিজানুর দরজা খুলেই পালিয়ে যায়। তবে ধরা পড়ে অন্য দুজন। তখন গাড়িতে দুই কেজি হেরোইন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, চোরাচালানের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে তিনজনের বিরুদ্ধে নগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

কেয়া/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়