ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মানিকগঞ্জে র‌্যাব পরিচয়ে ৮ লাখ টাকা লুট 

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৪, ২১ নভেম্বর ২০২২   আপডেট: ২২:৫৩, ২১ নভেম্বর ২০২২
মানিকগঞ্জে র‌্যাব পরিচয়ে ৮ লাখ টাকা লুট 

মানিকগঞ্জের শিবালয় উপজেলার উলাইল ইউনিয়নের দশচিড়া কবরস্থান এলাকা থেকে র‌্যাব পরিচয়ে ৮ লাখ টাকা লুটে নিয়েছে একটি চক্র। টাকাসহ চক্রটিকে ধরতে কাজ করেছে শিবালয় থানা পুলিশ। 

সোমবার (২১ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূরে আলম বিষয়টি নিশ্চিত করেন। 

পুলিশ জানায়, দুপুর আড়াইটার দিকে শিবালয় শাখার সোনালী ও আরিচা শাখার অগ্রণী ব্যাংক থেকে ৭ লাখ ৯৫ হাজার টাকা উত্তোলন করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন তোরাপ আলী ও তার ছেলে রুবেল হোসেন। কিন্তু টেপড়া-উলাইল সড়কের দশচিড়া কবরস্থানের সামনে পৌঁছালে সাদা রঙয়ের প্রাইভেটকার তাদের গতিরোধ করে। তারা নিজেদের র‌্যাব পরিচয়ে দিয়ে মাদক বিক্রেতা বলে বাবা-ছেলেকে প্রাইভেটকারে তুলে নিয়ে যায়। এরপর তাদের কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে হাত-মুখ বেঁধে উপজেলার নবগ্রাম এলাকায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পুলিশ খবর দেয়।

ভুক্তভোগী তোরাপ আলী বলেন, দশচিড়া কবরস্থানের সামনে আসতেই প্রাইভেটকার মোটরসাইকেলের সামনে গিয়ে ব্রেক করে এবং নিজেদের র‌্যাব বলে পরিচয় দেয়। এরপর টাকার ব্যাগে গাজা আছে বলে জোর করে আমাকে ও ছেলে গাড়িতে উঠায়। চিৎকার করলে মেরে ফেলার ভয় দেখিয়ে হাত-মুখ বেঁধে টাকা নিয়ে আমাদের ফেলে চলে যায়। র‌্যাব পরিচয় দেওয়া ছিনতাইকারী চারজন ছিল বলেও তিনি জানান।

ওসি শাহ নূরে আলম জানান, এ ঘটনা জানার পর থেকে চক্রটিকে ধরতে পুলিশ কাজ করছে। ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 
 

চন্দন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়