ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা বিএনপি: ওবায়দুল কাদের

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ২২ নভেম্বর ২০২২   আপডেট: ১৮:২৬, ২২ নভেম্বর ২০২২
জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা বিএনপি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হলো বিএনপি। ঢাকায় আদালত প্রাঙ্গণ থেকে জঙ্গি পালানোর ঘটনায় বিএনপি আওয়ামী লীগকে দায়ী করছে। কিন্তু বিএনপিই হচ্ছে জঙ্গিবাদের মদদদাতা। কারণ শায়েখ আব্দুর রহমান, বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছে তাদের আমলে।’ 

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর পৌনে ১টার দিকে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিশ্ব  অর্থনীতিতে এখন মন্দাভাব চলছে। যেখানে তিন মাসের রিজার্ভ থাকলেই সঙ্কট কাটে সেখানে আমাদের আছে ৬ মাসের রিজার্ভ। বিএনপি এটাকে পুঁজি করে আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। শেখ হাসিনা ও নৌকার প্রতি বিশ্বাস ও আস্থা রুখুন আপনারা।’

দীর্ঘ সাড়ে ৭ বছর পর আজ সকালে  জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরা। 

এর আগে সকাল থেকে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে সমবেত হন। পদ প্রত্যাশী নেতা ও তাদের কর্মী সমর্থকদের ব্যানার পোস্টারে ছেয়ে যায় চারপাশ। প্রথম অধিবেশনে কেন্দ্রীয় নেতারা তৃণমূল নেতা-কর্মীদের উদ্দ্যেশ্যে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন। 

প্রসঙ্গত, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৫ সালের ৩ মার্চ।
 

জাহাঙ্গীর লিটন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়