ঢাকা     রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৯ ||  ০১ জমাদিউল আউয়াল ১৪১৪

চাটমোহরে ককটেল বিস্ফোরণ, জব্দ ৪ 

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৩, ২৩ নভেম্বর ২০২২   আপডেট: ০৮:৫৫, ২৩ নভেম্বর ২০২২
চাটমোহরে ককটেল বিস্ফোরণ, জব্দ ৪ 

পাবনার চাটমোহরে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দু'টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত চারটি ককটেল জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ৯টার দিকে পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। তবে এটাকে 'সাজানো' বলে দাবি করেছে বিএনপি।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, আফ্রাতপাড়া মহল্লায় উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ডায়মন্ড ফুড অ‌্যান্ড বেভারেজের মালিক হাসাদুল ইসলাম হীরার ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে বিএনপি নেতা-কর্মীরা গোপন বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি নেতা-কর্মীরা দু'টি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশ ধাওয়া দিলে সবাই পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত অবস্থায় ৪টি ককটেল জব্দ করে পুলিশ। 

এ বিষয়ে উপজেলা বিএনপি'র সাবেক সাধারণ সম্পাদক হাসাদুল ইসলাম হীরা বলেন, মঙ্গলবার আমার ব্যবসা প্রতিষ্ঠানে বিএনপির কোনো বৈঠক ছিলো না৷ সোমবার আমাদের বৈঠক হয়েছে। বিএনপি'র বৈঠক বা ককটেল বিস্ফোরণ ঘটানোর প্রশ্নই আসে না। সাজানো একটি নাটক মঞ্চস্থ করা হয়েছে বিএনপির নেতা-কর্মীদের ফাঁসানোর জন্য। আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশে যাতে চাটমোহর উপজেলা বিএনপির নেতা-কর্মী অংশ নিতে না পারে, সেজন্যই এ ঘটনা সাজানো হয়েছে। এখন এই ঘটনায় উপজেলা বিএনপি নেতা-কর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হবে।

শাহীন রহমান/ইভা 

সর্বশেষ

পাঠকপ্রিয়