ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রসিক নির্বাচন: আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ডালিয়া

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ২৩ নভেম্বর ২০২২  
রসিক নির্বাচন: আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ডালিয়া

হোসনে আরা লুৎফা ডালিয়া

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া। 

বুধবার (২৩ নভেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নিদের্শক্রমে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আসন্ন রংপুর সিটি কপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়ার নাম ঘোষণা করেছেন।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ২০ নভেম্বর থেকে মনোয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। আজ ২৩ নভেম্বর ছিল মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেওয়ার শেষ দিন।

গত ৭ নভেম্বর নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী জানা যায়, আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটির ভোট গ্রহণ হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৯ নভেম্বর। ১ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৮ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৯ ডিসেম্বর।

তফসিল ঘোষণার পর থেকে রংপুর আঞ্চলিক নির্বাচন কার্যালয় হতে এ পর্যন্ত মেয়র পদে ৮ জন, সাধারণ কাউন্সিলর পদে ১৫৭ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৫৩ জনসহ মোট ২১৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
 

আমিরুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়