ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কুমিল্লায় আ.লীগ নেতাদের বাসায় বাসায় বিএনপির নেতা-কর্মীরা!

রুবেল মজুমদার, কুমিল্লা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ২৫ নভেম্বর ২০২২   আপডেট: ২২:২৬, ২৫ নভেম্বর ২০২২
কুমিল্লায় আ.লীগ নেতাদের বাসায় বাসায় বিএনপির নেতা-কর্মীরা!

শনিবার বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশে যোগ দিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা হাজার হাজার নেতা-কর্মী এখন কুমিল্লায়।

বিএনপির নেতা-কর্মীদের পদচারণায় মুখরিত নগর কুমিল্লা। গণসমাবেশে যোগ দিতে আসা বিএনপির অনেক নেতা-কর্মী উঠেছেন তার আত্মীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের বাসায়।

শুক্রবার (২৫ নভেম্বর) কুমিল্লা টাউন হল মাঠে গিয়ে কথা হয় বিএনপির প্রায় অর্ধশতাধিক নেতা-কর্মীর সঙ্গে। এদের মধ্যে কেউ এসেছেন আজ সকালে, কেউ বৃহস্পতিবার দিনে-রাতে, আবার কেউ বুধবার রাতে।

কোথায় উঠেছেন জানতে চাইলে নাম প্রকাশ না করার শর্তে বিএনপির এক কর্মী বলেন, ‘আত্মীয়ের বাসায় উঠেছি। আত্মীয়ের নাম জানতে চাইলে হাসি দিয়ে বলেন, আমার আংকেল জেলা আওয়ামী লীগের সম্পাদকীয় একটি পদে আছেন। নাম বললে সমস্যা হবে। আমার সাথে আরো সাত জন আছে। সবাই তার বাসায় উঠেছি।’

খোঁজ নিয়ে জানা যায়, আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের প্রায় অর্ধশতাধিক নেতা-কর্মীদের বাসায় উঠেছেন বিএনপি বা এর অঙ্গসংগঠনের আত্মীয় নেতা-কর্মীরা। তারা সবাই গণসমাবেশে যোগ দিতেই কুমিল্লা এসেছেন।

জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা বলেন, আমাদের দেশটা ছোট। এখানে সব জেলাতেই সবার আত্মীয়স্বজন আছে। আমরাও তার বাহিরে না।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের এক নেতা বলেন, ‘আমার এক ঘনিষ্ঠ আত্মীয় অনেক দিন হলো বেড়াতে আসে না। বিএনপির গণসমাবেশ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে তিনি এসেছেন। হয়তো শনিবার চলে যাবেন। এমনতো সব দলের মধ্যেই হয়ে থাকে।’

কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়