ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

নিখোঁজ গৃহবধূর লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ২৬ নভেম্বর ২০২২   আপডেট: ১০:৩৮, ২৬ নভেম্বর ২০২২
নিখোঁজ গৃহবধূর লাশ উদ্ধার

মাদারীপুরে নিখোঁজের দুইদিন পর মৌসুমি আক্তার (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনদের দাবি, ধর্ষণের পর হত্যা করা হয়েছে মৌসুমীকে।

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে সদর উপজেলার উত্তর দুধখালী এলাকার নদীর পাড়ের একটি বাগান থেকে তার লাশ উদ্ধার হয়। 

নিহত মৌসুমি আক্তার সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উওর দুধখালী গ্রামের মানিক হাওলারের মেয়ে ও একই এলাকার সৌদি প্রবাসী ইলিয়াস মীরের স্ত্রী। 

পুলিশ ও স্বজনরা জানায়, গত বুধবার বিকেলে বাবার বাড়ি উত্তর দুধখালী থেকে একই গ্রামে দাদির বাড়িতে যান মৌসুমি। দাদির সঙ্গে দেখা করে আর বাড়িতে ফিরে আসেননি তিনি। অনেক খোঁজাখুঁজির পরেও তার কোনো সন্ধান মেলেনি। গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় এক নারী নদীর পাড়ের বাগানে কাঠ কুড়াতে গেলে মৌসুমির লাশ গলায় দড়ি পেঁচানো অবস্থায় একটি গাছের সঙ্গে ঝুলন্ত থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

নিহতের খালাত বোন তানজিলা আক্তার বলেন, আমার আপুকে ধর্ষণের পর হত্যা করে গাছের ডালের সঙ্গে ঝুলিয়ে দেয়া হয়েছে। আপু নয়তো আত্মহত্যা করবে কেন? তার দুটি সন্তান রয়েছে। আমরা প্রশাসনের কাছে ঘটনার তদন্ত করে সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি। 

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেণ, ‘ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের ফলাফল আসলে বিষয়টি জানা যাবে।’

বেলাল রিজভী/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়